সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, একটি সুন্দর ও পরিচ্ছন্ন সমাজ গঠনে সাংবাদিক সমাজের ভূমিকা গুরত্বপূর্ন।

শনিবার (১৮ মে) ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 
প্রেসক্লাব সভাপতি খ. আ. ম রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় বর্তমানে সারাদেশে মাদক বিরোধী বিশেষ অভিযান চলছে। একটি মাদকমুক্ত দেশ গঠনে মাদক বিরোধী অভিযান যাতে সফল হয় সেজন্য সাংবাদিকদেরকে ইতিবাচক ভূমিকা রাখতে হবে। তিনি ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাংবাদিকদের প্রশংসা করে বলেন,  ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা সবসময় ইতিবাচক ও উন্নয়নমূলক সংবাদ পরিবেশন করে। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল একটি মিলন মেলায় পরিণত হয়। তিনি এই কার্যক্রম অব্যাহত রাখার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।
মোকতাদির চৌধুরী এমপি বলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাথে আমার আত্মার সম্পর্ক। প্রেসক্লাবের নেতারা ডাকলেই এখানে চলে আসি। প্রেসক্লাবের উন্নয়নে আমার সহযাগিতা সবসময় অব্যাহত থাকবে। 
ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম (বার), ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার। 
স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চধুরী বাপ্পী। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এড. হুমায়ুন কবির, ব্রাহ্মণবাড়িয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ এএসএম শফিকউল্লাহ, বিজিএফসিএল ‘র মহাব্যবস্থাপক প্রকৌশলী তৌফিকুর রহমান তপু, সিভিল সার্জন ডাঃ মাঃ শাহ আলম, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ, জেলা নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোঃ বজলূর রহমান, প্রমুখ। 
অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা। দোয়া মাহফিল পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হযরত মাওঃ বেলায়ত উল্লাহ নূর। 
ইফতার মাহফিলে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের সাংবাদিকগন উপস্থিত ছিলেন। (প্রেস বিজ্ঞপ্তি)।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com